ভিডিও

১৮ কোটি মানুষ এখন স্বস্তির নিশ্বাস নিতে পারছেন : জামায়াত আমির

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০২:২৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৪:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, সমাজ থেকে ছোটখাটো বৈষম্যের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করতে হবে। গত ৫ আগস্টের আগেও দেশের মানুষ বন্দী ছিলেন। এখন ১৮ কোটি মানুষ স্বস্তির নিশ্বাস নিতে পারছেন। ছাত্র-জনতা আন্দোলনে প্রচুর রক্ত ও ত্যাগের বিনিময়ে স্বৈরাচারকে বিদায় নিতে হয়েছে। কিন্তু সমাজ থেকে এখনো বৈষম্য দূর হয়নি।

আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে আয়োজিত ষান্মাসিক রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ডা. শফিকুর রহমান বলেন, জামায়াতে ইসলামীর প্রতিটা সদস্য (রুকন) আগে পাল্টাবে। তারপর তারা দেশ পাল্টাবে। আল্লাহর সৃষ্টি যা কিছু আছে সবগুলোকে সম্মান করতে হবে। আমরা মানুষকে মানুষ হিসেবে মনে করবো এবং আল্লাহর পথে ডাকবো। 

আমিরে জামায়াত বলেন, যারা আমাদের বিরোধিতা করেন, আমি তাদের অভিনন্দন জানাই। তারা বিরোধিতা করেন বলেই এই সংগঠনের (জামায়াত) চর্চা হয়। অনেকের কাছে আমরা যেটা পৌঁছাতে পারতাম না, তারা সেটি পৌঁছে দেয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS