ভিডিও

৭০ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবরি র‌্যাবের হাতে আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:২৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৭০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত ট্রাক, নগদ টাকা, শ্যালো মেশিন এবং ১৯৬টি টয়লেট সিরামিক জব্দ করা হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বাহিনীটির সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান।

আটকরা হলেন— ট্রাক চালক, রাজশাহীর কেশরহাট গ্রামের জোবায়ের হোসেন (২৪), হেলপার , একই জেলার দেউপুর গ্রামের তারেক মনোয়ার (১৯) এবং সাকোয়া গ্রামের জাহাঙ্গীর আলম (১৯)।

র‌্যাব কর্মকর্তা বলেন, গেল রাতে র‌্যাব-১ এর একটি দল গোপনসূত্রে জানতে পারে ব্রাহ্মণবাড়িয়া থেকে ট্রাকে (ঢাকা-মেট্টো-ড-১১-৮৮৬২) গাঁজার একটি বড় চালান কাপাসিয়া হয়ে জিএমপির বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকার দিকে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ভোগড়া বাইপাসগামী মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করে। সেখান থেকে জোবায়ের হোসেন,  তারেক মনোয়ার ও মো. জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। পরে তাদের হেফাজত থেকে ৬৯ কেজি ৮০০ গ্রাম গাঁজা, একটি ট্রাক, মোবাইল ফোন, নগদ টাকা, দুইটি শ্যালো মেশিন এবং চারু সিরামিক ইন্ডাস্ট্রিস লিমিটেডের চালান মোতাবেক ১৯৬টি টয়লেট সিরামিক উদ্ধার ও জব্দ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS