ভিডিও

নওগাঁর আত্রাইয়ে বৃষ্টি হলেই জলাবদ্ধতা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে নাটোর ও রাজশাহী অভিমুখী সিএনজি স্ট্যান্ডে বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে যাত্রী ও পথচারীদের প্রতিনিয়ত চরম দুর্ভোগ পোহাতে হয়। আত্রাই নতুন ব্রিজের দক্ষিণ বাইপাস মোড়ে নাটোর ও রাজশাহী অভিমুখী সিএনজি স্ট্যান্ড। চারমাথার এ রাস্তাটি নির্মাণ করেছে নওগাঁ সড়ক ও জনপথ বিভাগ।

অপরিকল্পিত রাস্তা নির্মাণের ফলে সামান্য বৃষ্টি হলেই চারমাথার পূর্বদিকে ব্যাপক জলবদ্ধতার সৃষ্টি হয়। পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না রেখেই রাস্তাটি নির্মাণ করায় জলাবদ্ধাতায় সিএনজি যাত্রী ও পথচারীদের চরম দুর্ভোগ পোহাতে হয়।

আত্রাই-নাটোর রুটে সিএনজি চালক পিন্টু বলেন, স্ট্যান্ড থেকে প্রতিদিন প্রায় অর্ধশতাধিক সিএনজি নাটোর ও রাজশাহী রুটে চলাচল করে থাকে। স্ট্যান্ডে জলাবদ্ধতার কারণে সিএনজিগুলোতে যাত্রী উঠা-নামায় অনেক সমস্যা হয়।

পথচারী উপজেলা পরিষদ ক্যাম্পাস মসজিদের ইমাম হাফেজ আব্দুল মোমিন বলেন, এদিক দিয়ে পায়ে হেঁটে চলার সময় জমে থাকা পানিতে কাপড় নষ্ট হয়ে যায়। এ জলাবদ্ধতা নিরসনে দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য তিনি আহবান জানান।

এ ব্যাপারে আত্রাই উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস বলেন, বিষয়টি নওগাঁ সড়ক ও জনপথ বিভাগকে জানানো হয়েছে। তারা অল্প সময়ের মধ্যেই সমস্যাটি সমাধানে কার্যকর ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS