ভিডিও

দিনাজপুরে ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর জেলা প্রতিনিধি : দিনাজপুরে একটি কনস্ট্রাকশন ফার্মে ডাকাতির ঘটনায় সক্রিয় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের চুনিয়া পাড়ায় রিপো কনস্ট্রাকশন ফার্মে এ ঘটনাটি ঘটে। ডাকাতির ১২ঘন্টার মধ্যে ডাকাত দলের ৫ সদস্যসহ ডাকাতি কাজে ব্যবহৃত গাড়ি ও লুন্ঠিত মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের দেয়া এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার নাজমুল হাসান জানান, দিনাজপুর সদরের শশরা ইউনিয়নে ১২ থেকে ১৩ জনের একটি ডাকাত দল মেসার্স আবির মটরস গাড়ির গ্যারেজে প্রবেশ করে তারা নাইট গার্ডসহ ছয়জনকে হাত পা বেঁধে গ্যারেজে মালামাল নিয়ে যায়।

খবর পেয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন পুলিশসহ অভিযান চালিয়ে মালামাল উদ্ধার ও ৫ ডাকাতকে গ্রেপ্তার করে। ধৃত ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন জেলা উপজেলায় ওয়ারেন্টসহ একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য দিনাজপুর সদরের শশরা ইউনিয়নে মেসার্স আবির মটরস গাড়ির গ্যারেজে ডাকাতরা ২০টি ব্যাটারি, ৩ লাখ ৫২ হাজার টাকা, পানির মটর ও ছয়টি মোবাইল সেট ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনার পরে দিনাজপুর কোতয়ালি থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়।

আটককৃতদের কাছ থেকে ডাকাতি হওয়া মালামালের মধ্যে একটি খয়েরি রংয়ের টাইটানিক পুরাতন বাটন মোবাইল, ১৮টি ১২ ভোল্টের ট্রাকের ব্যাটারী, একটি পাগলু থ্রি হুইলার গাড়ি ও ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS