ভিডিও

সিলেটের আলোচিত যুবলীগ নেতা দিনার গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএইচ ইলিয়াস দিনারকে (৪১) মৌলভীবাজারের বড়লেখা থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের কাশেমনগর এলাকায় দিনারের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি সিলেটের মোগলবাজার এলাকার মৃত নাসিরুল হক চৌধুরীর ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএইচ ইলিয়াস দিনার চৌধুরী বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের কাশেমনগর এলাকায় শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন। এই খবরে স্থানীয় লোকজন সেখানে জড়ো হয়ে পুলিশকে খবর দেন। পুলিশ সেখানে গিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

জানা যায়, দিনার চোরাচালানসহ নানা অপরাধে জড়িত ছিল। পুলিশ কর্মকর্তার ভাই হিসেবে অপরাধ জগতে প্রচণ্ড দাপট ছিল তার।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম বলেন, কাশেমনগর এলাকার বাসিন্দারা দিনারকে আটক করে পুলিশকে জানালে আমরা তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি।

প্রসঙ্গত, গত ৫ আগস্টের পর থেকে আত্মগোপনে ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম এইচ ইলিয়াস দিনার চৌধুরী। গণবিপ্লবে শেখ হাসিনা সরকারের পতন হলে সিলেটের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS