ভিডিও

বগুড়ায় সড়ক ও ফুটপাত দখলমুক্ত রাখতে ট্রাফিক পুলিশের অভিযান, ১০ মামলা, ৪০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরে সড়কে শৃংখলা ফেরাতে ও ফুটপাত দখলমুক্ত রাখতে ট্রাফিক পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এই ধারাবাহিকতায় আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) দিনভর যানজট নিয়ন্ত্রণ ও ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বগুড়া সদর ট্রাফিক বিভাগের ইনচার্জ টিআই (প্রশাসন) মো: সালেকুজ্জামান খাঁন জানান, গতকাল শহরের সাতমাথা, কবি নজরুল ইসলাম সড়ক, থানা মোড়, স্টেশন সড়কে যানজট নিয়ন্ত্রণে অভিযান শুরু করে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ট্রাফিক পুলিশ এ সব স্থানে বিভিন্ন যানবাহনের প্রয়োজনীয় কাগজপত্র আছে কিনা, মোটর সাইকেল চালকরা হেলমেট ব্যবহার করছে কি না তা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হয়।

হেলমেট ব্যবহার না করায় এবং ড্রাইভিং লাইসেন্স না থাকায় ৬টি মোটর সাইকেল চালকের বিরুদ্ধে জরিমানা করা হয়। সেইসাথে ট্রাফিক আইন লংঘন করায় সিএনজি চালিত অটোরিকশাসহ আরও ৪টি গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করে জরিমানা আদায় করা হয়। অভিযানকালে মোট ১০টি গাড়ি চালকের বিরুদ্ধে ৪০ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়েছে।

এদিকে, শহরের সাতমাথা, স্টেশন সড়ক ও কবি নজরুল সড়কের দু’পাশে  ও থানা মোড়ে ফুটপাত দখলমুক্ত রাখতে উচ্ছেদ অভিযান শুরু করা হয়। এ সময় ফুটপাত থেকে অর্ধ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

সড়কে শৃংখলা ফেরাতে ও ফুটপাত দখল মুক্ত রাখতে ট্রাফিক পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলে টিআই মো: সালেকুজ্জামান জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS