ভিডিও

পঞ্চগড়ে বনবিভাগের ১২৭টি গাছ কাটলো দুর্বৃত্তরা আটক ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে রাতের আঁধারে বনবিভাগের ১২৭টি গাছ কেটে ফলেছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে সন্দেহভাজন হিসেবে আটক হয় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি খোরশেদ আলম শাহ। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় দেবীগঞ্জ সদর ইউনিয়নের তালতলা খয়ের বাগানে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে সেনাবাহিনী।

এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে দুর্বৃত্তরা খয়ের বাগানে মিঞ্জিরী, পিঠালীসহ বিভিন্ন প্রজাতির ১২৭টি গাছ কেটে রেখে যায়। গতকাল শুক্রবার সকালে কাটা গাছগুলো দেখতে পেয়ে তারা দেবীগঞ্জ ফরেস্ট রেঞ্জ অফিসে খবর দেয়।

পরে বনবিভাগের কর্মকর্তারা আনুমানিক সকাল ৮টায় সেখানে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলেন। এর ঘন্টাখানেক পর সেখানে সহকারী বন সংরক্ষক নূরন্নাহার ও সেনাবাহিনীর ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সাইফসহ সেনাবাহিনীর একটি টিম সেখানে যান। তার কিছুক্ষণ পরে ঘটনাস্থল পরিদর্শনে যান দেবীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি খোরশেদ আলম শাহ।

স্থানীয়রা আরও জানান, এইসময় সহকারী বন সংরক্ষক নুরন্নাহার সেনা কর্মকর্তার কাছে অভিযোগ করেন খয়ের বাগান এলাকায় গাছ না লাগানোর বিষয়ে খোরশেদ আলম শাহ তাকে হুমকি দিয়েছেন। বন কর্মকর্তার এমন অভিযোগের প্রেক্ষিতে ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সাইফ অভিযুক্ত খোরশেদ আলম শাহকে গ্রেপ্তারের নির্দেশ দেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত তিনি থানায় আটক ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS