ভিডিও

নওগাঁর রাণীনগরে বসতবাড়ি ভাঙচুর ও মারপিটের অভিযোগে গ্রেপ্তার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১০:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে পানি নিষ্কাশনের ড্রেন পরিস্কার করাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর মারপিট ও লুটপাটের ঘটনায় স্থানীয়রা তিনজনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার চামটা গ্রামে এই ঘটনা ঘটে।

উপজেলার চামটা গ্রামের একাব্বর আলী জানান, কয়েকদিনের বৃষ্টিপাতে বাড়ির পাশে ড্রেনটিতে পানি জমে যাওয়ায় গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে তার ছেলে জুয়েল হোসেন পানি নিষ্কাশনের জন্য বাড়ির খলিয়ানে ড্রেন পরিস্কার করছিল। এসময় একাব্বরের ভাই আব্দুল জব্বার ড্রেন পরিষ্কার করতে নিষেধ করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে আব্দুল জব্বার উপজেলা সদর থেকে বেশ কয়েকজন ভাড়াটিয়া লোকজন এনে সন্ধ্যার দিকে তার বাড়িতে হামলা চালায়। ভাঙচুর, মারপিট ও লুটপাট করে। তাদের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ভাড়াটিয়ে হামলাকারী তিনজনকে আটক করলেও কয়েকজন পালিয়ে যায়। পরে সরকারের জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন করলে রাতে থানাপুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা এসে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃতরা হলো- রাণীনগর উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সুহাব, একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাহীম এবং সিরাজ আলীর ছেলে বোরহান আলী। এ ঘটনায় একাব্বর আলী বাদি হয়ে ঘটনার রাতেই ৬ জনকে আসামি করে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, বাড়িঘরে হামলা, ভাঙচুর লুটপাট ও মারপিটের অভিযোগে একাব্বর আলী বাদি হয়ে মামলা দায়ের করেছেন। দায়েরকৃত মামলায় আটক তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেপ্তার অভিযান চলমান আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS