ভিডিও

পাবনার গোপালনগর-আগপুঙ্গলী রাস্তা খানাখন্দকে ভরা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

ফরিদপুর (পাবনা) প্রতিনিধি : খানাখন্দকে ভরা ফরিদপুরের গোপালনগর-আগপুংগলী রাস্তায় সীমাহীন জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে। রাস্তাটি মাত্র আড়াই বছর আগে মেরামত করা হয়। এ অল্পদিনেই রাস্তাটিতে ছোট-বড় অসংখ্যক খানাখন্দকের সৃষ্টি হওয়ায় যান চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়েছে। ফলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে পথচারীসহ সাধারণ যাত্রীদের। এ রাস্তাটি দিয়ে প্রতিদিন উপজেলার ২১টি গ্রামের লোকজনসহ যান চলাচল করে থাকে।

এছাড়া ফরিদপুর উপজেলা থেকে উল্লাপাড়া, শাহজাদপুর ও ভাঙ্গুড়া উপজেলার লোকজনসহ যানবাহনও এ রাস্তা দিয়ে চলাচল করে থাকে। রাস্তাটির এ অবস্থার ফলে প্রায় প্রতিদিনই ছোট-খাট দুর্ঘটনাও ঘটছে। ভ্যান চালক আজমত আলী বলেন, রাস্তাটিতে অসংখ্যক গর্ত আর খালের সৃষ্টি হওয়ায় অনেক কষ্ট হলেও পেটের দায়ে ভ্যান চালাতেই হয়।

বনওয়ারীনগর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, রাস্তাটি খুবই গুরুত্বপূর্ণ, প্রতিদিন হাজার হাজার যান চলাচল করে অথচ কর্তৃপক্ষের এ রাস্তার প্রতি কোন নজর নেই। জনদুর্ভেগের কথা স্বীকার করে ফরিদপুর উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মো. মোস্তাফিজুর রহমান বলেন, রাস্তাটি মেরামতের জন্য বরাদ্দ চেয়ে ঢাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বরাদ্দ এলেই দ্রুত রাস্তাটি মেরামত করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS