ভিডিও

অবৈধভাবে ভারতে যাওয়া-আসার সময় নারীসহ আটক ৫

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে ভারতে যাওয়া ও আসার সময় এক নারীসহ পাঁচজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার (৪ অক্টোবর) ভোরে সাতক্ষীরার পদ্মশাখরা ও হিজলদী সীমন্তে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- সাতক্ষীরার সদর উপজেলার পদ্মশাখরা গ্রামের শামসুদ্দিন গাজীর ছেলে মো. জসিম উদ্দিন (৩৮), ভোমরার লক্ষিদাঁড়ী গ্রামের আসাদুল সরদারের ছেলে বিলাল হোসেন (২৩), একই গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. শামসুজ্জামান (৩৯) ও শরিয়াতপুর জেলার জাজিরা থানা এলাকার মৃত সামছুল মোল্লার মেয়ে মৌসুমী (৩৪), ফরিদপুর জেলার আলফাডাংগা থানার রুদ্রবানা গ্রামের মৃত আয়নাল উদ্দিন শেখের ছেলে মো. মামুন (৩৩)। 

সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক জানান, হিজলদী বিওপির একটি বিশেষ অভিযানিক দল মেইন পেলারের ১৬ হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর মাঠ নামক স্থানে ভারত থেকে বাংলাদেশে অবৈধ প্রবেশের সময় এক নারীসহ দুই জন বাংলাদেশিকে আটক করা হয়। 

এছাড়া পদ্মশাখরা বিওপির সীমান্ত পিলার ২/১-এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শ্বশান নামক স্থান দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়া সময় আরও তিনজনকে আটক করা হয়। আটককৃতদের বিনা পাসপোর্টে অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS