ভিডিও

দুর্গাপূজার ছুটিতে কক্সবাজার রুটে থাকবে ৭টি বিশেষ ট্রেন

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে যাত্রীদের সুবিধার্থে ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার রুটে ৭টি বিশেষ ট্রেন চলার সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। আগামী ১০ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত এই বিশেষ ট্রেনগুলো চলবে।

আজ শনিবার (৫ অক্টোবর) কক্সবাজার আইকনিক রেল স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন। নিয়মিত দুই জোড়া ট্রেনের পাশাপাশি এই বিশেষ ট্রেন সার্ভিস চালু করা হচ্ছে।

মো. গোলাম রব্বানী জানান, ঢাকার কমলাপুর স্টেশন থেকে ১০ অক্টোবর রাত ১১টায় কক্সবাজারগামী প্রথম বিশেষ ট্রেনটি ছেড়ে পরদিন সকাল ৭টা ৩০ মিনিটে কক্সবাজার পৌঁছাবে। এছাড়া, ১১ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত প্রতিদিন কক্সবাজার থেকে দুপুর ১টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে বিশেষ ট্রেনগুলো ছাড়বে এবং রাত ১০টায় কমলাপুর স্টেশনে পৌঁছাবে।

ঢাকা থেকে কক্সবাজারগামী বিশেষ ট্রেনের আসন সংখ্যা থাকবে ৫১৮টি, আর কক্সবাজার থেকে ঢাকামুখী ট্রেনে আসন সংখ্যা থাকবে ৬৩৪টি। পর্যটকদের জন্য এই বিশেষ ট্রেন সার্ভিসটি দুর্গাপূজার ছুটিতে কক্সবাজারে ভ্রমণের আনন্দকে আরও নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় করবে বলে জানান রেলওয়ের এই কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS