ভিডিও

বগুড়ার শেরপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে দুই স্কুলছাত্র নিহত, আহত ৭

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে দুই স্কুলছাত্র নিহত ও অপর সাতজন আহত হয়েছেন। আজ শনিবার (৫ অক্টোবর) বেলা ২টার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা আলাদী মাঠে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন-জয়লা আলাদী গ্রামের মোলা বক্সের ছেলে ও কল্যাণী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম (১৪) ও চকখানপুর গ্রামের আবু তালেবের ছেলে খানুপর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র মোরছালিন (১৩)।

আহতরা হলেন-জয়লা আলাদী গ্রামের আশরাফের ছেলে রাসেল (১০), আকতারের ছেলে মেরাজুল (১১), নুরুল ইসলামের ছেলে রানা (১৮), জহুরুলের ছেলে রুস্তম (১২), সাত্তারের ছেলে সিহাব (১৪), রাকিব (১০) ও কামরুল (১০)।

এলাকাবাসী জানান, জয়লা আলদী গ্রামে বাঙালি নদী থেকে ড্রেজার দিয়ে তুলে রাখা বিশাল এলাকাজুড়ে বালু-মাটির স্তুপের ওপর দুপুরে বেশকিছু কিশোর ফুটবল খেলছিলেন। এসময় বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হয়। ওই ব্রজবপাতে ঘটনাস্থলেই দুই স্কুলছাত্র নিহত হন। আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী জানান, মৃত অবস্থায় মোরছালিন নামের এক কিশোরকে হাসপাতালে আনা হয়। আহত অন্যদের অবস্থা গুরুতর না হওয়ায় চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS