ভিডিও

পারিবারিক কলহের জেরে গৃহবধূকে গলাকেটে হত্যা, স্বামী আটক

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নোয়াখালীর সদর উপজেলার নিত্যানন্দপুর গ্রামের ছমি হাজীর বাড়ি থেকে মুর্শিদা বেগম (৫২) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৬ অক্টোবর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী বাচ্চু মিয়াকে (৬৫) আটক করেছে পুলিশ। বাচ্চু মিয়া নিত্যানন্দপুর গ্রামের মৃত আলাম মিয়ার ছেলে। সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে জেনেছি, পারিবারিক কলহের জেরে মুর্শিদা বেগমকে গলাকেটে হত্যা করেছেন বাচ্চু মিয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাচ্চু মিয়া ও মুর্শিদা বেগম দম্পতির চার ছেলে রয়েছে। তবে তারা কেউ বাড়িতে থাকেন না। রোববার সকালে এক প্রতিবেশী মুর্শিদার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে ৯৯৯ নম্বরে ফোন দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মুর্শিদার গলাকাটা মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজনদের অভিযোগ, শনিবার রাতের কোনো এক সময় স্ত্রী মুর্শিদা বেগমকে গলাকেটে হত্যা করেন বাচ্চু মিয়া। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS