ভিডিও

লালমনিরহাটে কলেজ ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৬:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধায় এক কলেজ ছাত্রীকে পালাক্রমে গণধর্ষণের ঘটনায় গতকাল শনিবার সকালে ৬ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় গণধর্ষণের ঘটনাটি ঘটে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ওই উপজেলার উত্তর গোতামারী এলাকার এক কলেজ ছাত্রীর সাথে দইখাওয়া বাজারের কসমেটিক ব্যবসায়ী ও দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের পুত্র আব্দুর ছাত্তারের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। এক পর্যায়ে ওই কলেজ ছাত্রীকে বেড়ানোর কথা বলে তাকে স্থানীয় শালবনে নিয়ে ধর্ষণ করেন আব্দুর সাত্তার।

এসময় বন্ধুকে দিয়ে সেই ধর্ষণের ভিডিও করেন তিনি। সেই ভিডিও’র ভয় দেখিয়ে আব্দুর সাত্তার ও তার অপর বন্ধুরা পালাক্রমে ওই কলেজ ছাত্রীকে ফের ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রী অসুস্থ হলে ধর্ষকরা পালিয়ে যায়।
গত শুক্রবার রাতে এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদি হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করে।

সেই মামলায় দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের পুত্র আব্দুর ছাত্তার, দইখাওয়া বাজার এলাকার সুলতান আহম্মেদের পুত্র রোকন, ৫ নং ওয়ার্ডের আইয়ব আলীর ছেলে রাকিবুল, একই এলাকার খবির আলীর ছেলে আল আমিন, নজিমুদ্দিনের ছেলে রতন মিয়া সাবু, নওদাবাস এলাকার ওছমান গনির পুত্র সুলতানকে গতকাল শনিবার সকালে গ্রেপ্তার করে হাতীবান্ধা থানা পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি মাহমুদুন-নবী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেপ্তারের পাশাপাশি ওই কলেজ ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS