ভিডিও

বগুড়ায় দু’টি হত্যাসহ তিন মামলায় ইউপি চেয়ারম্যান রাজু গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৮:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় দুটি হত্যাসহ তিন মামলায় সদরের রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজিবুল ইসলাম রাজুকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার (৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া সদর উপজেলা পরিষদ গেট থেকে সদর থানা পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন জানান, আজ রোববার (৬ অক্টোবর) বিকেলে রাজু চেয়ারম্যান মাটিডালি এলাকায় উপজেলা পরিষদে এসেছেন এখবর পেয়ে পুলিশ উপজেলা পরিষদের সামনে অবস্থান নেয়।

পরে উপজেলা পরিষদ থেকে বের হলে তাকে গ্রেপ্তার করা হয়। রাজু চেয়ারম্যানের নামে বগুড়া সদর থানায় দু’টি হত্যাসহ তিনটি মামলা রয়েছে। গত ৫ আগস্টের পর রাজু চেয়ারম্যানের নামে এই দুটি হত্যা মামলা দায়ের করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে দু’জন বিক্ষোভকারী নিহত হন। সেই দু’টি হত্যার ঘটনায় দায়ের করা মামলায় রাজু চেয়ারম্যানকে আসামি করা হয়। এছাড়াও আগের আরেকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল বলেও ওসি জানিয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS