ভিডিও

কক্সবাজারে নিখোঁজ দুই শিশুর মরদেহ মিলল মাছের ঘেরে

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের ৭ ঘণ্টা পর মৎস্য ঘের থেকে আবু বক্কর ছিদ্দিক (৮) ও নাজেম উদ্দিন (৫) নামে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ রোববার (৬ অক্টোবর) বিকেল ৪টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের পশ্চিম সিরাদিয়া এলাকায় একটি মাছের ঘের থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত আবু বক্কর ছিদ্দিক ও নাজেম উদ্দিন ওই এলাকার ওয়াজ উদ্দিন এবং নজরুল ইসলামের ছেলে। তারা দুইজনই চাচাতো ভাই ও স্থানীয় নুরানি মাদরাসার শিক্ষার্থী।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মানিক জানান, সকাল ১০টার দিকে আবু বক্কর ছিদ্দিক ও নাজেম উদ্দিন খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরিাবরের পক্ষ থেকে সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে আত্মীয় স্বজনরা। পরে স্থানীয়রা বিকেল ৪টার দিকে মৎস্য ঘেরের ঝিঁক থেকে মাছ উঠানোর সময় ওই দুই শিশুর লাশ দেখতে পায়। পরে পারিবারিকভাবে দাফনের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান ওই ইউপি সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পেকুয়া থানার ওসি মোহাম্মদ সিরাজুল মোস্তফা বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS