ভিডিও

গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ১১:০৭ রাত
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ১১:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল গফুর (৮৫) ও হাফিজার রহমান (৫২) নামে দুইজনের মৃত্যু হয়েছে। আজ রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় জেলার সাদুল্লাপুর ও দুপুরে পলাশবাড়ী উপজেলায় পৃথক এ ঘটনা ঘটে।

সাদুল্লাপুরের ইদিলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সরকার বলেন, আব্দুল গফুর পাশের কোনাপাড়া গ্রামে তার শ্বশুর মৃত মাছিম উল্লার বাড়িতে বসবাস করতেন। সন্ধ্যায় বাড়ির বাইরে থাকা বাঁশের সাথে ঝুলানো বৈদ্যুতিক বাল্বের সংযোগ দিচ্ছিলেন বৃদ্ধ গফুর। এসময় বৈদ্যুতিক তারে আটকে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্যদিকে পলাশবাড়ীর মনোহরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মন্ডল রিপন বলেন, কয়েক দিনের টানা বৃষ্টিতে হাফিজারের একটি ঘর হেলে পড়ে। রোববার বেলা দুইটার দিকে ওই ঘর মেরামতের সময় অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন মোহাম্মদ আলী।

পরে স্বজনরা টের পেয়ে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, নিহতের ছেলে-মেয়ে ঢাকায় চাকরি করেন। তাদের খবর দেওয়া হয়েছে। তারা এলে নিহতের দাফন সম্পন্ন করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS