ভিডিও

বিয়ের কথা বলে ডেকে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৭:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি: পরিচয়ের পর বিয়ে করার কথা বলে এক কিশোরী শ্রমিককে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছয় যুবককে গ্রেফতার করেছে শিবপুর মডেল থানা পুলিশ।  গত রোববার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের শফিউদ্দিন ভূঁইয়ার ছেলে আপেল ভূঁইয়া (৩৭), শিবপুর উপজেলার ধনাইয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে ডালিম মিয়া (২০), শাষপুর গ্রামের মৃত মালেক মির্জার ছেলে জাকির মির্জা (৩৫), ঘাসিরদিয়া গ্রামের রোকন উদ্দিনের ছেলে ফয়সাল (১৯), শাষপুর গ্রামের মৃত হিরন মিয়ার ছেলে মনির হোসেন (২৭) ও ঘাগটিয়া গ্রামের হান্নানের ছেলে তুহিন (৩২)।

ভুক্তভোগীর বরাতে পুলিশ জানায়, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার মোহাম্মদপুর গ্রামের ওই কিশোরী (১৩) নরসিংদীর মাধবদী থানার গরুহাটা এলাকায় ভাড়া বাসায় থেকে একটি স্পিনিং মিলে শ্রমিকের কাজ করতেন। বাসে আসা-যাওয়ার পথে গাড়ির হেলপার ডালিম মিয়ার সঙ্গে তার পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। কথিত প্রেমিক ডালিম গত ৩১ জানুয়ারি রাতে বিয়ে করার কথা বলে তাকে ডেকে আনেন শিবপুরের মুনসেফেরচর এলাকার ভাড়া বাসায়। পরে সেখানে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটান কথিত প্রেমিক ও তার বন্ধুরা। কথিত প্রেমিক ডালিম বিবাহিত বলেও জানতে পারেন ওই কিশোরী।

ধর্ষণের ঘটনায় ৯ জনকে আসামি করে শিবপুর মডেল থানায় মামলা করেছেন নির্যাতনের শিকার কিশোরী।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS