ভিডিও

কনস্টেবল পদে চাকরির কথা বলে প্রতারণা, গ্রেফতার ৩

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুর  প্রতিনিধি: ফরিদপুরে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  গত শুক্রবার  রাতে শহরের ঝিলটুলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজন হলেন- ফরিদপুরের নগরকান্দার সুতারকান্দা এলাকার আফতাব মোল্যার ছেলে মিরান মোল্লা (৫৫), একই উপজেলার পুড়াপাড়া এলাকার আজিজুল হক মোল্যার ছেলে আক্কাছ মোল্যা (৪৫) ও পার্শ্ববর্তী সালথা উপজেলার পুরুরা গ্রামের প্রয়াত আব্দুল কাদের মাতুব্বরের ছেলে বিল্লাল মাতুব্বর (৬২)।

শনিবার দুপুর আড়াইটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম।

তিনি জানান, নিয়োগের জন্য গত ১৬ ফেব্রুয়ারি পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদন চাওয়া হয়। আবেদনকারীরা যাতে প্রতারণার শিকার না হন সেই লক্ষ্যে নজরদারির নির্দেশ দেওয়া হয়। নজরদারির এক পর্যায়ে জানা যায়, একটি চক্র কনস্টেবল পদে নিয়োগে অভিভাবকদের প্রতারিত করছে।

সংবাদ সম্মেলনে এসপি মোর্শেদ আলম বলেন, চাকরি দেওয়ার নাম করে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে দীপা রাজবংশী নামের এক চাকরিপ্রত্যাশীর মা সাধনা বিশ্বাসের কাছ থেকে ৮ লাখ টাকার স্ট্যাম্প ও চেক নেয় প্রতারকরা। কিন্তু কনস্টেবল পদে তার মেয়ের চাকরি হয়নি। বিষয়টি জানার পর বাদীকে থানায় অভিযোগ প্রদানের পরামর্শ দেওয়া হয়।

এজাহারের পর ডিবি পুলিশ ফরিদপুর শহরে অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে ওই তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলেন জানান এসপি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলেন চাকমা (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন, মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ হান্নান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS