ভিডিও

নরসিংদীর বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে দুই চালক নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশের ঘোড়াশাল-পাঁচদোনা সড়কে এনা পরিবহনের যাত্রীবাহি বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে দুই পরিবহনেরই চালক নিহত। গুরুতর আহত হয়েছে আরো ৪ জন। শনিবার ভোর ৫ টার দিকে উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা সড়কে এই দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই মো. নাইবুল ইসলাম।

নিহত এনা পরিবহনের চালক মো. শহিদ মিয়া (৫৮) কিশোরগঞ্জের পুবাইকান্দি এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও নিহত কাভার্ডভ্যানের চালকের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আহতদের তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভোরে পলাশের ঘোড়াশাল পাঁচদোনা সড়কের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে আসা এক কার্ভাডভ্যানের সাথে দ্রুতগতির এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এনা পরিবহনের চালক মো. শহিদ মিয়া ও কাভার্ডভ্যানের চালক নিহত হয়। গুরুতর আহত হয় আরো ৪ জন। তাদের উদ্ধার করে নরসিংদী ফায়ার সার্ভিসের সদস্যরা হাসপাতালে পাঠায়।

এ দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকতিয়ার উদ্দিন ও ওসি তদন্ত মো. জসিম উদ্দিনসহ পুলিশের অন্য সদস্যরা। পরে দুর্ঘটনা কবলিত এনা পরিবহন ও কাভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

পলাশ থানার ওসি তদন্ত মো. জসিম উদ্দিন জানান, এই দুর্ঘটনায় এনা পরিবহনের চালক ও কাভার্ডভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হয়। আমরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS