ভিডিও

সৈয়দপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৯:৫৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৯:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে ৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আকতার(৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সর্দারপাড়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির ৩শ’ টাকা জব্দ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সূত্রের ভিত্তিতে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শাহা আলমের নির্দেশে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আহসান হাবিবের নেতৃত্বে পুলিশ সদস্যরা উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ সর্দারপাড়ায় অভিযান চালিয়ে আকতারকে ৫০পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আকতার দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীপুর মুন্সিপাড়ার মো. বরকতুল্লাহর ছেলে।

সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম রাসেল পারভেজ  গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) তাকে আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS