ভিডিও

সান্তাহার ট্রেন থেকে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : সান্তাহার রেলওয়ে স্টেশনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেন্সিডিলসহ চানমিয়া (২৩) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ।

আজ শনিবার (১৬ মার্চ) দুপুর ৩টায় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের বগি থেকে তাকে গ্রেফতার ও তার  হেফাজতে থাকা ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত চানমিয়া লালমনিরহাট সদরের তিস্তা লতিপুর গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ জানায়, আজ শনিবার (১৬ মার্চ) কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে মাদকের চালান যাচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার (১৬ মার্চ) দুপুর ৩টায় সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেনের নেতৃত্বে পুলিশ ওই ট্রেনে অভিযান চালিয়ে ট্রেনের একটি বগিতে যাত্রী বেশে থাকা চানমিয়াকে আটক ও তার কাছে থাকা বস্তায় বিশেষ কায়দায় মোড়ানো ৮৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা হয়েছে বলে ওসি মোক্তার হোসেন জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS