ভিডিও

তাড়াশের সন্ত্রাসী হামলায় নারীসহ ১০ জন আহত

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৪:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে সন্ত্রাসী হামলায় নারীসহ ১০জন আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার নওগাঁ ইউনিয়নের সান্তান গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার নওগাঁ ইউনিয়নের সান্তান গ্রামের নুর হোসেনের সাথে একই গ্রামের নওশের ও বিপুলদের সাথে পরিবারিক ঝগড়া চলছিল। এর জের ধরে গতকাল শুক্রবার সন্ধ্যায় সবাই যখন ইফতার নিয়ে ব্যস্ত তখন নওশের ও বিপুল দেশিয় অস্ত্র নিয়ে আর্তকিতভাবে নুরু ও তার স্ত্রী সাগরীকে ঘরে আটকিয়ে বেধড়ক মারপিট করে।

এতে সাগরীর দাঁত ভেঙে যায় ও নুরু গুরুতর আহত হয়। সংবাদ পেয়ে সাগরীকে প্রাণ বাঁচাতে এগিয়ে যান তার বাবা কোরবান আলী (৭০), ভাই আমিরুল ইসলাম (৩২) ও ভাইপো আম্বিয়া খাতুন পলি (৩০)। এসময় তাদেরকেও মারপিট করে গুরুতর আহত করা হয়।

এসময় নওশের ও বিপুলদের সাথে যোগ দেয় সন্ত্রাসী আবদুর রাজ্জাক বাহিনী। সন্ত্রাসীরা কোরবান আলীর আত্মীয় স্বজনের ওপর হামলা চালিয়ে মারপিট করে। তাদের হামলায় আরও আহত হন স্কুল শিক্ষক এনামুল হক (৩৫), কোরবান আলী (৭০), আমিরুল ইসলাম (৩২), আম্বিয়া খাতুন পলি (৩০), রফিকুল ইসলাম (৩৫), সবুজ (৩৬), মামুন (২৮), মমিন (২৪) সজিব (২২), নুরু  (৪২), ডা. ওসমান গনি (৭৫)।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেসা হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে সাগরী, কোরবান আলী, আমিরুল, আম্বিয়া খাতুনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS