ভিডিও

ভাড়ায় মারামারি করতে এসে আটক ৪

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আপডেট: মার্চ ২৩, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে ভাড়ায় মারামারি করতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন ৪ জন। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে একপক্ষের ভাড়ায় এসে মারামারি করার সময় তারা আটক হয়।

আটকৃতরা হলো- বড়াইগ্রাম উপজেলার রাজ্জাক মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৫), বিপ্লব হাসান (১৮), মৃত ইদিল প্রাং এর ছেলে নজরুল ইসলাম (৪৭), মৃত হাতেম মন্ডলের ছেলে উজ্জল হোসেন (৩৩)। এ ঘটনায় আহত কৃষক আব্দুল মজিদ বাদি হয়ে গুরুদাসপুর থানায় ১৪ জনের নামে একটি মামলা দায়ের করেছেন।

কৃষক আব্দুল মজিদ জানান, নওপাড়া গ্রামের ঝাপু প্রাং এর ছেলে আব্দুস সালাম ও তার ছেলে আজাদুলের সাথে এক শতক জমি নিয়ে পূর্ব থেকেই বিরোধ চলে আসছিলো। গতকাল শুক্রবার সন্ধ্যায় পরিবারসহ ইফতার করার সময় আব্দুস সালাম ও তার ছেলে আজাদুল ১৫-২০ জন লোক ভাড়া করে এনে তাদের ওপর লোহার হাতুড়ি ও ধারালো হাসুয়া দিয়ে অতর্কিত হামলা চালায়।

পরবর্তীতে স্থানীয়রা তাদের ধাওয়া করলে ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। হামলায় নারী-বৃদ্ধসহ ১৪ জন আহত হয়েছেন। পাঁচজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বাকিরা গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

চাপিলা ইউপি চেয়ারম্যান মো. মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইফতারের সময় এমন ঘটনা দু:খজনক। যারা হামলা ও মারপিট করেছে তাদের আইনের আওতায় নিয়ে আসা হোক। এ ঘটনায় অভিযুক্ত আব্দুস সালাম ও তার ছেলে আজাদুল পলাতক থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জল হোসেন জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। মামলা রুজু করে ৪ জনকে আজ শনিবার (২৩ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS