ভিডিও

বিরল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান কারাগারে

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : নাশকতা মামলায় জামিন নিতে গিয়ে বিরল উপজেলা পরিষদের সাবেক চেয়াম্যান ও দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আ ন ম বজলুর রশিদ কালু এবং সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামায়াতের সাবেক আমীর একেএম আফজালুল আনাম কারাগারে।

আজ রোববার (২৪ মার্চ) সকালে তারা তাদের আইনজীবীর মাধ্যমে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৩ এ তাদের বিরুদ্ধে থাকা নাশকতার মামলার জামিন চাইলে আদালত তাদের জামিন নামুঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। দিনাজপুুর জেলা পাবলিক প্রসিকিউটর (পি.পি.) এড. রবিউল ইসলাম রবি বিষয়টি নিশ্চিত করেছেন।

এড. রবিউল ইসলাম রবি জানান, গত ৩১ আক্টোবর ২০২৩ বেলা ১১.৪০ মিনিটে বিরলের ফরক্কাবাদ ইউনিয়নের তৈয়বপুর আলী পেট্রোল পাম্পের কাছে দিনাজপুর টু বোচাগঞ্জ পাকা সড়কে আসামিরা আত্মঘাতি কার্য সৃষ্টির মাধ্যমে রাষ্ট্রীয় সার্বভৌমত্বের ওপর হুমকি সৃষ্টি করে। এসময় তারা বোচাগঞ্জগামী একটি মালবাহী ট্রাক আটকিয়ে ভাঙচুর ও চালককে মারধর করে।

এঘটনায় ওই ট্রাকের চালক ঢাকা জেলার সাভার উপজেলার সেগুনবাড়ী গ্রামের মৃত আমছু মিয়ার ছেলে লিটন (৪১) বাদি হয়ে ওই দিনই ১৪ জনকে আসামি করে ১৯৭৪ সালের  বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারায় বিরল থানায় একটি মামলা দায়ের করেন।

এ মামলায় আসামি বিরল উপজেলার রুনিয়া সাহাপাড়া গ্রামের হাবিবুল্লাহর ছেলে বিরল উপজেলা পরিষদের সাবেক চেয়াম্যান ও দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আ ন ম বজুলর রশিদ কালু এবং উপজেলার বিরল সদর ইউনিয়নের বাজিতপুর গ্রামের মৃত মাওলানা ইউসুফ আলীর ছেলে সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং জামায়াতের সাবেক আমীর এ কে এম আফজালুল আনাম আদালতে জামিন নিতে গেলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামুঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS