ভিডিও

আত্রাইয়ে আল্লাহ ও নবীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে আল্লাহ এবং মহনবী হযরত মোহাম্মদ (স.) সম্পর্কে কটুক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় আজ রোববার (২৪ মার্চ) এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত যুবক উপজেলার মনিয়ারী ইউনিয়নের শিমুলিয়া গ্রামের শৈলেন সরকারের ছেলে শাওন কুমার সরকার (২০)।

জানা যায়, সাম্প্রতিক সময়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শাওন তার ফেসবুক পেইজের কমেন্টে আল্লাহ এবং মহনবী হযরত মোহাম্মদ (স.) সম্পর্কে কটুক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য করেন। গতকাল শনিবার বিকেলে বিষয়টি জানাজানি হলে স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় নিতে বিভিন্ন মহলের পক্ষ থেকে দাবি তোলা হয়।

এদিকে এ ঘটনায় একই ইউনিয়েনের নৈদিঘী গ্রামের জিয়াউর রহমানের ছেলে নাহিদ শেখ বাদি হয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অপরাধে আজ রোববার (২৪ মার্চ) ২৯৫ (ক) ধারায় আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন।

আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অপরাধে শাওনের বিরুদ্ধে আত্রাই থানায় একটি মামলা হয়েছে এবং আজ রোববার (২৪ মার্চ) তাকে গ্রেফতার করে নওগাঁ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS