ভিডিও

বাগমারায় পুলিশের গাড়িতে হামলা মামলায় ধরা ছোয়ার বাইরে আসামিরা

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: মার্চ ২৪, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় মন্ত্রীর নিরাপত্তা দিতে আসা পুলিশের গাড়িতে হামলার ঘটনায় গত বৃহস্পতিবার রাতে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেছে। উপজেলা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাশেদ মিয়া বাদি হয়ে মামলা হলেও এখন পর্যন্ত কোন আসামিকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলায় পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে।

মামলার আসামিরা হলো- তাহেরপুর পৌরসভার নুরপুর মহল্লার ইউসুফ আলীর ছেলে শামীম, মাড়িয়া ইউনিয়নের পিদ্দপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সাজেদুল ইসলাম, ঝিকরা ইউনিয়নের খালিশপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে আতাউর রহমান, গোয়ালকান্দি ইউনিয়নের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে জোহান মোল্লা এবং একই ইউনিয়নের রামরামা গ্রামের চেয়ারম্যান আলমগীর সরকারের ছেলে শাওন সরকার।

এদিকে অভিযোগ উঠেছে, মামলার আসামিরা দাপটের সাথে এলাকায় ঘুরে বেড়ালেও তাদের কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি। পুলিশের দায়েরকৃত মামলার কোন আসামি গ্রেফতার না হওয়ায় লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ মার্চ বাগমারার তাহেরপুর পৌরসভায় বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগদানের জন্য সফরে এসেছিলেন সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি। মন্ত্রীর সেই সফরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তাহেরপুর বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

মন্ত্রীর নিরাপত্তায় আসা পুলিশের পিকআপটি বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে পুলিশ বহনকারী পিকআপ গাড়ির পথরোধ করে সরকারি কাজে বাধাদান এবং গাড়িতে লাগানো স্টিকার ও গাড়ির সাইডকভার ছিড়ে ফেলার অপরাধে মামলাটি করা হয়।

পুলিশের পিকআপে হামলাকারীরা রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি আবুল কালাম আজাদের অনুসারী। তারা সবাই নির্বাচনের আগে ও পর থেকে উপজেলা জুড়ে বিভিন্নভাবে তাণ্ডব চালিয়ে আসছে।

মামলার তদন্ত কর্মকর্তা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সোহাইল রানা বলেন, মামলার পর থেকে আসমিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS