ভিডিও

সুজানগর বৌ-বাজারে জমজমাট ঈদের কেনাকাটা

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : ঈদের এখনও ১৫/১৬দিন দেরি থাকলেও পাবনার সুজানগর পৌর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন বৌ-বাজারসহ বিভিন্ন বাজারে চলছে জমজমাট ঈদের কেনাকাটা। পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ইমদাদুল হক জানান, সুজানগর উপজেলার বিভিন্ন বাজারের মধ্যে সুজানগর পৌর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন বৌ-বাজার সব চেয়ে ছোট এবং এটি ফুটপাতে অবস্থিত।

বাজারটিতে বছরের অধিকাংশ সময় প্রচুর পরিমাণে বেচাকেনা হয়। বিশেষ করে মহিলা ক্রেতারা ওই বাজারে বেশি কেনাকাটা করেন। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে শত শত মহিলা ক্রেতারা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ওই বাজারে কেনাকাটা করতে ভিড় করছেন।

বিশেষ করে বৌ-বাজারে প্রচুর পরিমাণে শিশু পোশাক পাওয়া যাওয়ায় মহিলা ক্রেতারা তাদের শিশু-কিশোর ছেলে-মেয়েদের সাথে নিয়ে বাজারটিতে জমজমাটভাবে কেনাকাটা করছেন। তবে বৌ-বাজার ফুটপাতের দোকান হলেও সেখানে জামা-কাপড়ের দাম বেশ চড়া বলে ভুক্তভোগী ক্রেতাদের অভিযোগ।

এ ব্যাপারে দোকানিরা বলেন, অন্যান্য দ্রব্য মূল্যের ন্যায় পোশাকের দামও আগের চেয়ে অনেক বেড়ে গেছে। সেকারণে বেশি দামে বিক্রি করা ছাড়া উপায় নাই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS