ভিডিও

গভীর রাতে কবরের ওপর দাউ দাউ করে জ্বলছে আগুন

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৮:৪৩ রাত
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ১২:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সরিষাবাড়ী পৌর এলাকার সাতপোয়া পশ্চিম পাড়া গ্রামে কবরস্থানের একটি কবরে দাউ দাউ করে আগুন জ্বলছে।  মঙ্গলবার দিবাগত রাত ২ টা ২৩ মিনিটে সাতপোয়া পশ্চিম পাড়া পারিবারিক কবরস্থানে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ব্যাপক ভাইরাল হয়। সকাল থেকে বিভিন্ন ব্যক্তির ফেসবুক পেইজ ও আইডিতে কবরে আগুন জ্বলার ভিডিওটি দেখা গেছে। ঘটনাটি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। 

স্থানীয় সুত্রে জানা গেছে, মরহুম দানেছ শেখের স্ত্রী সজিরন দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত ৫ মাস আগে নিজ বাড়িতে মারা যায়। তার মৃত্যুর পর তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। হঠাৎ  মঙ্গলবার গভীর রাতে সজিরনের কবরস্থানের আগুন জলতে দেখে বৃদ্ধা ছলো। আগুন জ্বলতে দেখে এলাকাবাসী ডাকাডাকি শুরু করলে এলাকার লোকজন সেখানে রাতেই ভীড় করে। প্রায় ৭ থেকে ১০ মিনিট আগুন জ্বলার পর একাই নিভেই যায়। এতে কবরস্থানে ওপরে থাকা ৪/৫ টি গাছ পুড়ে ছাই হয়ে গেলেও কবরে থাকা চারপাশের কোন খুটিতে আগুন লাগিনেনি। 
স্থানীয় নাজিম জানান, রাত ২ টা ২০ মিনিটে আগুন দাউ দাউ করে জ্বলতে দেখেছে ছলো নামে এক মহিলা এলাকাবাসীকে ডাকাডাকি করে কবরস্থানে নিয়ে আসে। আগুন জ্বলার ভিডিওটা কে যেন ভাইরাল করার জন্য ফেসবুক পেইজে ছাড়ে। সেই ভিডিও দেখে আজ সকাল থেকে কবরস্থানে লোকজন ভিড় করে। আগুনটা কেউ লাগিয়ে দিয়েছে কিনা পুলিশ, র‌্যাব, গোয়েন্দাদের নিকট সঠিক তদন্তের দাবী জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী ও সচেতন মহল। 
স্থানীয় তানজিত জানান, মহিলাদের চিল্লাচিল্লি শুনে বের হয়ে  দেখি কবরের ওপর আগুন ধাউ ধাউ করে জ্বলছে। প্রায় ১০ মিনিট পর আগুন একাই নিভে গিয়েছে। 
পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর সুরুজ্জামান জানান, বিষয়টি শুনেছি। এটা নিয়ে প্রশাসনকে অনুরোধ করব, আগুন হঠাৎ কিভাবে কবরের জ্বললো সঠিক তদন্তের মাধ্যমে বের করা হোক। 

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS