ভিডিও

আদমদীঘিতে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে সম্ভ্রমহানির চেষ্টা

সাতজনের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আপডেট: এপ্রিল ০২, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে গভীর রাতে এক প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে সম্ভ্রমহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল সোমবার সন্ধ্যায় ওই প্রবাসীর স্ত্রী কদমা গ্রামের সজীব হোসেন (২৮) সহ সাতজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়, আদমদীঘি উপজেলার মালোশিয়া প্রবাসীর স্ত্রীকে কদমা গ্রামের সজীব হোসেনসহ অপর বিবাদীরা নানাভাবে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। কুপ্রস্তাবে রাজি না হয়ে তাদের অভিভাবকদের বিষয়টি জানান ওই নারী। এতে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। গত রোববার রাতে সাহরি খেয়ে তিনি ঘুমাতে গেলে একই গ্রামের সজীব হোসেন অপর বিবাদীদের সহযোগিতায় গোপনে তার ঘরে ঢুকে লুকিয়ে পড়ে।

পরে তিনি বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে প্রতিবেশিরা এসে সজীব হোসেনকে আটক করলেও তার সহযোগীরা তাকে ছিনিয়ে নিয়ে যায়। পরে এ ব্যাপারে থানায় অভিযোগ করেন তিনি। আদমদীঘি থানার উপ-পরিদর্শক ফেরদৌস হোসেন জানান, বিষয়টি সরজমিনে তদন্ত করে অফিসার ইনচার্জকে জানানো পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS