ভিডিও

ঈশ্বরদীতে যুবলীগ নেতা হত্যার বিচার ও খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০৫:৪৬ বিকাল
আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ০৫:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে জমিজমা সংক্রান্ত বিরোধে এবং একটি বিরোধ মিমাংসার বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় নিহত যুবলীগ নেতা খাইরুল ইসলাম (৪২) হত্যার বিচার এবং খুনিদের ফাঁসির দাবিতে বিশাল বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করা হয়েছে।

আজ বুধবার (২৪ এপ্রিল) বেলা ১১ টার দিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ী আলহাজ মোড় এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়। এসব কর্মসূচিতে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার হাজারো নারী-পুরুষ স্বত:স্ফূর্ত অংশগ্রহণ করেন।

নিহত যুবলীগ নেতা খায়রুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, এলাকার বিরোধ মিমাংসার একটি বিষয়কে কেন্দ্র করে গত ১৯ এপ্রিল তার পিতা খায়রুল ইসলামকে প্রকাশ্যে স্থানীয় কয়েকজন কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে। তিনি এই হত্যার বিচারের জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন সাহাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মিলন প্রাং, ব্যবসায়ী ইসাহক আলী, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ প্রাং, নিহতের ভাই আনারুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ী আলহাজ মোড় এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের এবং একটি বিরোধ মিমাংসার বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি খাইরুল ইসলাম (৪২) নিহত হন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS