ভিডিও

রংপুরে মানসিক ভারসাম্যহীন গৃহবধূকে ধর্ষণের ঘটনায় কবিরাজ গ্রেপ্তার

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৭:১৬ বিকাল
আপডেট: মে ১৭, ২০২৪, ০৭:১৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুরের গঙ্গাচড়ায় মানসিক ভারসাম্যহীন গৃহবধূকে ধর্ষণের ঘটনায় করা মামলায় এক কবিরাজকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার রংপুর মহানগরীর কোতয়ালী থানার মাটিয়াপাড়া অযোদ্ধাপুর শ্যামপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১৩।

 

গ্রেপ্তার মো. আব্দুল খালেক কবিরাজ (৪৫) রংপুরের গঙ্গাচড়া উপজেলার পাইকান উচাপাড়া গ্রামের মো. আয়নাল হোসেন কবিরাজের ছেলে।

র‌্যাব-১৩ এর স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 
 

র‌্যাব জানিয়েছে, গত ৮ মে ধর্ষিতার মা মোছা. কুড়িফুল বেগম (৪৫) তার মানসিক ভারসাম্যহীন মেয়েকে ‘চিকিৎসার জন্য’ খালেক কবিরাজের বাসায় নিয়ে যান। সেখানে খালেক কবিরাজ ওই মানসিক ভারসাম্যহীন গৃহবধূকে ধর্ষণের পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুয়ায়ী তাদেরকে সেখানে রাত্রিযাপন করতে বলেন। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে আব্দুল খালেক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করেন। পরের দিন সকালে কুড়িফুল বেগম মেয়েকে তার জামাতা মো. জাফর মিয়ার (২৩) বাসায় দিয়ে এলে ধর্ষিতা তার স্বামীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে ঘটনাটি জানান।

জাফর মিয়া অভিযোগ করেন, ১৫ হাজার টাকার লোভে ধর্ষিতার মা নিজে তার মানসিক ভারসাম্যহীন মেয়েকে কবিরাজের বাড়িতে নিয়ে যান ও রাত্রিযাপন করেন। রাতে থাকার সুযোগে আসামি মো. আব্দুল খালেক কবিরাজ ধর্ষণ করেন।

তিনি আরও অভিযোগ করেন, কুড়িফুল বেগম আব্দুল খালেক কবিরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত।

এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে গত ১২ মে গঙ্গাচড়া থানায় লিগ্যাল এইডের সহায়তায় আব্দুল খালেক ও কুড়িফুল বেগমকে আসামি করে মামলা করেন। ঘটনার পর গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যান খালেক। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩ রংপুর গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বেলা ৩টা ৪০ মিনিটের দিকে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর, রংপুর এর একটি আভিযানিক দল রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন মাটিয়াপাড়া, অযোদ্ধাপুর শ্যামপুর এলাকা থেকে প্রধান আসামি খালেককে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে খালেক কবিরাজ (৪৫) ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে গঙ্গাচড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া কুড়িফুলকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা অনুসন্ধান চলছে বলে জানায় র‌্যাব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS