ভিডিও

শিক্ষকের মারধরে শিক্ষার্থী হাসপাতালে

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: মে ১৭, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিলেটে শিক্ষকের মারধরে হাসপাতালে এক শিক্ষার্থী। গণিতের একটি অংকের ব্যাখ্যা শিক্ষককে বুঝিয়ে দিতে না পারায় এমন নির্যাতনের শিকার হতে হয় ওই শিক্ষার্থীকে। 

শিক্ষক ও শিক্ষার্থী দুজনই সিলেট ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজের। অভিযুক্ত শিক্ষকের নাম মিঠু বিশ্বাস। শিক্ষার্থীর নাম তৌসিফ ইকবাল চৌধুরী। সে ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। বর্তমানে সে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তৌছিফ মহানগরের সুবিদবাজার বনকলা পাড়ার ইকবাল চৌধুরীর ছেলে। 

বুধবার রাতে তৌছিফকে হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন দুপুরে এ ঘটনা ঘটে।

তৌসিফ জানায়, ক্লাস চলাকালীন গণিতের একটি ব্যাখ্যা শিক্ষককে বোঝাতে না পারায় অভিযুক্ত শিক্ষক তাকে প্রথমে স্কেল দিয়ে, পরে চড়-থাপ্পড় ও কিলঘুষি মারতে থাকেন। এতে মাথা, গলা ও কানে আঘাত পায় তৌসিফ। রাতে ঘটনাটি পরিবারের সদস্যদের জানালে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে অভিযুক্ত শিক্ষকের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

তৌছিফের মা আলেয়া বেগম জানান, তার ছেলে মাথা, গলা ও কানে আঘাত পেয়েছে। যেকোনো শিক্ষার্থীকে এমনভাবে মারধর করতে পারেন না শিক্ষক। আমি স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিয়েছি। 

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অটোল্যারিংগোলজি অ্যান্ড হেড নেক সার্জারি বিভাগের প্রধান ডা. নুরুল হুদা নাঈম জানান, নির্যাতনের শিকার ছাত্রটির শারীরিক অবস্থা বর্তমানে ভালো। 

সিলেট ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হুসনে আরা বলেন, আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। বিষয়টি তদন্তাধীন আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS