ভিডিও

বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট: মে ২৫, ২০২৪, ০৬:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজধানী বাড্ডা বটতলতে একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাসুদ (২০) নামে এক নির্মাণ শ্রমিক রডমিস্ত্রীর অকার মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৫ মে) দুপুর আড়াইটার দিকে বটতলা এইচ ব্লকে এই দূর্ঘটনা ঘটেছে।

গুরুত্বর আহত অবস্থাতে মাসুদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিকেল ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাসুদকে হাসপাতালে নিয়ে আসা তার বড় ভাই মাজেদুল ইসলাম ও ঠিকাদার মো. টিটু জানান, বটতলা এলাকার নির্মাণাধীন ৮তলা ভবনে রড মিস্ত্রীর কাজ করেন তারা। দুপুরে ভবনটির দ্বিতীয়তলায় কাটার মেশিন দিয়ে রড কাটছিলেন মাসুদ। এ সময় মেশিনটির লিক হওয়া তার থেকে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

অচেতন অবস্থায় মাসুদকে দেখতে পেয়ে তাকে হাসপাতালে নিয়ে যান তারা।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

স্বজনরা জানান, নিহত মাসুদের বাড়ি লালমনিরহাটের পাটগ্রাম থানার মমিনপুর জোংরা গ্রামে। তার বাবার নাম নজরুল ইসলাম। তিনি নির্মাণাধীন ওই ভবনটিতেই থাকতেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS