ভিডিও

লিচু চুরি করতে গিয়ে বৈদ্যুতিক ফাঁদে মারা গেলো স্কুলছাত্র

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্ধুদের সাথে প্রতিবেশীর বাগানে লিচু চুরি করতে গিয়ে বাগান মালিকের পাতানো বৈদ্যুতিক ফাঁদে আটকা পড়ে হাসান আলী মন্ডল (১৯) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাতে উপজেলার রাজাহার ইউনিয়নের প্রভুরামপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। হাসান প্রভুরামপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানান, গত রোববার রাতে আনুমানিক ১২টার দিকে ঝড়ো বাতাসের সময় হাসান তার দুইবন্ধু প্রভুরাম গ্রামের মৃত জুয়েল ইসলামের ছেলে সোহেল (১৮) ও সিদ্দিক হোসেনের ছেলে মো. জেমস মিয়াসহ (১৯) প্রতিবেশী হাজী জহুরুল ইসলামের বাগানে লিচু চুরি করতে গিয়ে পূর্ব থেকেই বাগান মালিক জিআই তারের সাহায্যে বৈদ্যুতিক ফাঁদ দিয়ে রাখায় হাসান সেই ফাঁদে আটকে পরে মারা যায়। বাকি বন্ধুরা এই অবস্থা দেখে সেখান থেকে পালিয়ে যায় এবং বিষয়টি গোপন রাখে।

এদিকে রাতে বাগান মালিক পাহাড়া দিতে এসে হাসানের মরদেহ পরে থাকতে দেখে বুঝতে পারে যে সে বৈদ্যুতিক শক খেয়ে মারা গেছে। তাৎক্ষণিক বিষয়টি অন্যখাতে প্রবাহিত করতে রাতেই লাশটি ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে জয়পুরহাট জেলার কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের পুরগ্রামের  বরেন্দ্রর সেচ প্রকল্পের একটি পাম্পের ট্রান্সফরমার ওয়ালা একটি খুঁটির নিচে লাশটি ফেলে পালিয়ে আসে।

সকাল বেলা স্থানীয়রা একটি অজ্ঞাতনামা লাশ দেখে পুলিশে খবর দিয়ে কালাই থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এদিক লাশের খবরে হাসানের স্বজনরা থানায় গিয়ে তার লাশ শনাক্ত করে। পরে হাসানের ওই দুই বন্ধু লিচু পাড়তে যাওয়ার বিষয়টি ফাঁস করলে পুলিশ বাগান মালিক জহুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায় এবং জিজ্ঞাসাবাদে জহুরুল ঘটনার কথা স্বীকার করে।

গোবিন্দগঞ্জ থানার বৈরাগী তদন্তকেন্দ্রে ইনচার্জ ইন্সপেক্টর মতিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS