ভিডিও

রংপুরে বিএসটিআই ও র‌্যাবের যৌথ অভিযানে ২ জনের কারাদন্ড

প্রকাশিত: মে ৩১, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: মে ৩১, ২০২৪, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুরে বিএসটিআই ও র‌্যাবের যৌথ অভিযানে ২ ব্যক্তির এক বছর করে কারাদন্ড এবং কারখানার যন্ত্রপাতি জব্দ করা হয়েছে। বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়, জেলা প্রশাসন ও র‌্যাব যৌথভাবে গতকাল বৃহস্পতিবার বিকেলে মহানগরীতে অভিযান পরিচালনা করে।

বিএসটিআই ও র‌্যাব সূত্রে জানা যায়, অভিযানে নগরীর পূর্ব খাসবাগ মেসার্স সফট ফুড লিমিটেড নামের প্রতিষ্ঠানটিকে বিএসটিআই থেকে মানসনদ গ্রহণ না করে অবৈধভাবে মানচিহ্ন ব্যবহার করায় ২টি মামলা দায়ের করা হয়। মামলায় শামসুল হক (২৭) ও মো. আব্দুর রহিমকে এক বছর করে বিনাশ্রম কারদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এছাড়া জুস তৈরির কাজে ব্যবহৃত কারখানার সকল যন্ত্রপাতি জব্দ করে কারখানা সিলগালা করা হয়। অভিযান পরিচালনা করেন রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাইয়ুম খান।

প্রসিকিউটর ছিলেন রংপুর বিএসটিআই বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার (সিএম) প্রকৌ. মো. তাওহিদ আল আমিন এবং পরিদর্শক (মেট্রোলজি) প্রকৌ. প্রান্তজিত সরকার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS