ভিডিও

ঠাকুরগাঁও হাসপাতালে সেবার মানোন্নয়নে কাজ করে যাচ্ছি : রমেশ চন্দ্র সেন এমপি

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৬:০৬ বিকাল
আপডেট: জুন ০২, ২০২৪, ০৬:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন- ঠাকুরগাঁও হাসপাতালে সেবার মানোন্নয়নে কাজ করে যাচ্ছি। স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

টেন্ডারে যেসব শর্তাবলী উল্লেখ থাকে সংশ্লিষ্ট ঠিকাদারকে সেসব শর্তাবলী অবশ্যই মানতে হবে। তিনি আজ রোববার (২ জুন) সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন, টেন্ডারে ভুয়া কাগজ দিয়ে আবেদনকারীদের চিহ্নিত করে তাদেরটা বাতিল করতে হবে। আমি যতদিন বেঁচে থাকবো এই হাসপাতালের জন্য কাজ করে যাব। এই হাসপাতালে রোগীদের অত্যাধিক চাপ থাকে।

এই হাসপাতাল রংপুর বিভাগে এক নম্বর হাসপাতাল রয়েছে। আমরা যাতে দেশের ১০টি হাসপাতালের মধ্যে থাকতে পারি সেই প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আয়োজনে সভায় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: সিরাজুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: তৌহিদুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ আপেল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা: মো: তোজাম্মেল হক, সদর উপজেলা চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS