ভিডিও

নন্দীগ্রামে করতোয়া সাংবাদিককে কিশোর কিশোর গ্যাং এর হুমকি, বাসায় হামলা

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ১০:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে দৈনিক করতোয়া’র সাংবাদিক বকুল হোসেনকে হুমকি ও বাসায় ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। বিষয়টি পুলিশকে অবহিত করা হলেও কোনো ব্যবস্থা না নেওয়ার অভিযোগ উঠেছে।

আজ বুধবার (৫ জুন) সন্ধ্যায় নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে প্রকাশ্যে সাংবাদিক বকুলকে হুমকি দেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। এর আগে মঙ্গলবার মধ্যরাতে মরহুম নাসির উদ্দিন মার্কেটের দ্বিতীয় তলার বাসায় ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। স্থানীয় সাংবাদিকরা এ ঘটনার প্রতিবাদ জানিয়ে হুমকিদাতা ও হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। মো. বকুল হোসেন প্রেসক্লাব সভাপতি ও নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, চতুর্থ ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দিনভর ভোট গ্রহণের সংবাদ সংগ্রহ শেষে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দাঁড়িয়ে ছিলেন করতোয়া সাংবাদিক বকুল। এসময় হঠাৎ কলেজপাড়ার কিশোর গ্যাংয়ের প্রধান রবিউল ইসলাম রনিসহ কয়েকজন সেখানে গিয়ে প্রকাশ্যে লোকজনের সামনে কোনো কারণ ছাড়াই সাংবাদিক বকুলকে হুমকি দেয় এবং অকথ্যভাষায় গালিগালাজ করে।

তারা হুমকি দিয়ে বলে, ‘সাংবাদিকতা নিয়ে ঘরের মধ্যে থাক! আজকের পর থেকে বাইরে থাকলে হাত-পা ভেঙে হাসপাতালে পাঠিয়ে দেব! ব্যবসা প্রতিষ্ঠান সব বন্ধ করে সময় থাকতে ঘরের মধ্যে যা! নয়তো এখনি ভরে দেব।’

দৈনিক করতোয়া সাংবাদিক বকুল হোসেন জানান, তাৎক্ষনিক বিষয়টি থানার ওসিকে জানিয়েছেন। এর আগে মধ্যরাতে বাসায় ইট-পাটকেল নিক্ষেপের ঘটনায় পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় আছেন।

এ ব্যাপারে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম বলেন, হুমকি ও বাসায় ইট-পাটকেল নিক্ষেপ ঘটনায় জিডি বা অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS