ভিডিও

রংপুরে আন্তঃজেলা ডাকাত দলের প্রধান জাকির গ্রেপ্তার

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট: জুন ০৮, ২০২৪, ০৮:১১ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : ডাকাতির ঘটনার চার মাস পর হত্যাসহ একাধিক মামলার আসামি আন্তঃজেলা ডাকাত দলের প্রধান জাকির হোসেনকে গ্রেপ্তার করছে রংপুরের মিঠাপুকুর থানা পুলিশ। আজ শনিবার (৮ জুন) দুপুরে রংপুর জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে বলা হয়, ৭ ফেব্রুয়ারি গভীর রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের শালিকাদহ গ্রামের মিজানুর রহমানের বাড়িতে একদল ডাকাত প্রবেশ করে। ডাকাতদের বাধা দিলে তারা মিজানুরের স্ত্রী মোর্শেদা বেগমকে হত্যা করে স্বর্ণালংকার, মোবাইল ফোন, টাকা, জমির দলিলসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ঘটনার পরদিন গৃহকর্তা মিজানুর রহমান বাদি হয়ে মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ডাকাতি ও খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৭জনকে গ্রেপ্তার করলেও ডাকাত দলের প্রধান জাকির হোসেন পুলিশের চোখ ফাঁকি দিয়ে তার অপকর্ম চালিয়ে আসছিলো।

গতকাল শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুরের বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নাগেরহাট বাজার থেকে জাকির হোসেনকে গ্রেপ্তার করে। তার বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কুশদহ মাদ্রাসাপাড়া গ্রামে। তার বিরুদ্ধে মিঠাপুকুর, বদরগঞ্জ ও নবাবগঞ্জ থানায়, ডাকাতি, দস্যুতা, মাদকসহ নয়টি মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS