ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল খাদে পড়ে যুবক নিহত

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোটরসাইকেল খাদে পড়ে ফয়সাল আহমেদ (১৭) নামে এক যুবক নিহত হয়েছেন। ঈদের দিন সোমবার সন্ধ্যায় কসবা-আখাউড়া সড়কের গোপীনাথপুর সেকান্দরপাড়া রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ফয়সাল আহমেদ কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর গ্রামের বংশিপাড়ার ফরিদ আহমেদের ছেলে।

নিহত ফয়সালের পরিবারের সদস্যরা জানান, কোরবানির গরুর মাংস নিয়ে ফয়সাল মোটরসাইকেল দিয়ে নিজ বাড়ি থেকে আখাউড়ায় তার ফুফুর বাড়ি যান। সেখান থেকে ফেরার পথে কসবা-আখাউড়া সড়কের গোপীনাথপুর সেকান্দরপাড়া রাস্তার মাথায় একটি সিএনজিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। 

এতে করে মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে ডোবায় পড়ে যায়। এ সময় ফয়সাল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

কসবা থানার ওসি রাজু আহমেদ জানান, গোপীনাথপুর এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশাকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফয়সাল নামে এক যুবক নিহত হয়েছেন। এ বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS