ভিডিও

বগুড়ায় একজনকে ড্রেনের পানির মধ্যে চুবিয়ে হত্যা

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ১১:৫৬ রাত
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৬:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় আবারো হত্যাকাণ্ডের  ঘটনা ঘটেছে। এবার সদরের শেখেরকোলা ইউনিয়নের বালা কইগাড়ি গ্রামে ইউনুস আলী ৫০, নামে একজনকে ড্রেনের পানির মধ্যে চুবিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয় লোকজন জানান, গত তিন দিন আগে বালা কইগাড়ি গ্রামে ইউনুস আলীর মানসিক ভারসাম্যহীন ছেলে শাহীনের সাথে একই গ্রামের এক নারীর ধাক্কা লাগে। পরে এই ঘটনার জের ধরে আজ ২২ জুন রাত ৮ টার দিকে ওই নারীর পক্ষের লোকজন শাহিনের ছোট ভাই রসূলকে পেয়ে মারধর শুরু করে।

খবর পেয়ে ইউনুস আলী ঘটনা চলে এসে তার ছোট ছেলে রসূলকে রক্ষার জন্য চেষ্টা করলে প্রতিপক্ষের লোকজন তাকেও মারপিট করে। এক পর্যায়ে তারা তাকে একটি ড্রেনের পানির মধ্যে মাথা ঠেসে ধরে রাখে।

এতে ঘটনাস্থলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে উদ্দেশ্যে নিয়ে যাওয়া হলে পথিমধ্যে তিনি মারা যান। নিহত ইউনুস আলী শেখেরকোলা ইউনিয়নের বালাকই গাড়ি গ্রামের মৃত রিয়াজুদ্দিনের ছেলে।

এ ব্যাপারে বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহিনুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল ঘুরে এসেছে। ময়না তদন্তের জন্য ইউনুস আলীর লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের জড়িতদের গ্রেফতার করতে পুলিশ মাঠে নেমেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS