ভিডিও

পূর্বশত্রুতার জেরে ফেনীতে যুবক খুন 

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০২:২৭ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক: ফেনী জেলার সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের রানীরহাট বাজার সংলগ্ন আল-আমিন একাডেমি স্কুলের সামনে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২২ জুন) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মো. সুমন (২৩) পেশায় একজন রাজমিস্ত্রী। তিনি কাজীরবাগ ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের মো. বশির আহাম্মদের ছেলে। তার পৈতৃক বাড়ি নোয়াখালী।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তারা হলেন-জামশেদ, আকাশ, রেদোয়ান ও সুমন।

পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো কাজ শেষে রানীরহাট বাজারে গল্প করছিলেন সুমন। গত কয়েকদিন আগের বিরোধ কেন্দ্র করে সুমনের সঙ্গে কয়েকজন যুবকের হাতাহাতির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে কয়েকজন যুবক তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. সোহেল বলেন, আমার ভাই আজ (শনিবার) সন্ধ্যায় কাজ শেষে রানীর হাট বাজারে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিল। রাত ১০টার দিকে স্থানীয় এক বড় ভাই আমাকে ফোন করে বলেন আমার ভাই এখানে মারামারি করছেন। আমি বন্ধ করে দিয়েছি তারপরও সে কথা শুনছে না। এরপর শুনি মারামারি করার সময় ছুরিকাঘাতে তার মৃত্যু হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এখনও হত্যাকাণ্ডের সুনির্দিষ্ট কারণ জানা যায়নি। পুলিশের একাধিক টিম রহস্য উদঘাটনে কাজ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS