ভিডিও

বগুড়ার ইউনুস আলীকে হত্যার ঘটনায় একজন গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৭:৪২ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২৪, ১১:২০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ী এলাকায় তুচ্ছ ঘটনায় ইউনুস আলী (৫০) নামের এক মুরগির খামারীকে মারপিট করে ড্রেনে চুবিয়ে হত্যার ঘটনায় মনির মন্ডল নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান এ সব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইউনুস আলীর ছেলে গোলাম রসুল জানান, 'গত বৃহস্পতিবার তার মানসিক বিকারগ্রস্ত বড় ভাই আবু শাহীন প্রতিবেশী আব্দুল ওয়াহাবের স্ত্রীকে রাস্তা থেকে হাত ধরে সরিয়ে দেয়। ওই ঘটনাকে কেন্দ্র করে গতকাল শনিবার বেলা ৩টার দিকে শাহীনকে একা পেয়ে আব্দুল ওয়াহাব মারধর করে৷ পরে সন্ধ্যার দিকে শাহীনের ছোট ভাই গোলাম রসুল তার ভাইকে মারধর করার কারণ জিজ্ঞাসা করতে গেলে ওয়াহাব তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এক পর্যায়ে ওয়াহাবের ভাই ও আত্মীয় স্বজনরা মিলিত হয়ে গোলাম রসুলকে মারধর করতে থাকে। এ সময় ইউনুস আলী তার ছেলে গোলাম রসুলকে বাঁচাতে গেলে তারা তাকেও মারধর করে এবং এক পর্যায়ে তাকে ড্রেনের মধ্যে মাথা ডুবিয়ে শ্বাসরোধে হত্যা করে।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, ইউনুস আলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় জড়িত মনির মন্ডল নামের এক আসামিকে আজ রোববার (২৩ জুন) ভোরে সদর উপজেলার নুরুইল মধ্যপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS