ভিডিও

চাঁদা না দেওয়ায় শুঁড় দিয়ে পেঁচিয়ে আছাড়, ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: জুলাই ০২, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

 কিশোরগঞ্জ  প্রতিনিধি: কিশোরগঞ্জে চাঁদা না দেওয়ায় হাতির শুঁড় দিয়ে পেঁচিয়ে মো. মাসুদুর রহমান মিস্টন (৪৫) নামের এক ফার্মেসি মালিককে হত্যার অভিযোগ উঠেছে।  মঙ্গলবার বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় হাতি মাহুতকে (রক্ষক) আটক করা হয়।

মো. মাসুদুর রহমান মিস্টন ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল এলাকার বাসিন্দা। তিনি কিশোরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় আর ফার্মা নামে একটি ফার্মেসি চালাতেন।
আটক হাতির মাহুত রিয়াজুল মোল্লা (২৫) গোপালগঞ্জ সদর উপজেলার মৃত আসমত মোল্লার ছেলে।


স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় শহরের নগুয়া বাসস্ট্যান্ড এলাকায় হাতি দিয়ে চাঁদাবাজি করছিলেন রিয়াজুল মোল্লা। এক সময় মাসুদুর রহমানের ফার্মেসিতে চাঁদা চায় হাতি। ফার্মেসি মালিক মাসুদুর রহমান হাতিকে চাঁদ দিতে রাজি না হয়ে আঘাত করলে হাতি শুঁড় দিয়ে পেঁচিয়ে আছাড় মারে। এতে মাসুদুর রহমানের নাক ও কান দিয়ে রক্ত বের হয়ে গুরুতর আহত হন।
তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুদুর রহমানের মৃত্যু হয়।


কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তাফা জানান, এ ঘটনায় হাতি ও হাতির মাহুতকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS