ভিডিও

পানির নিচে সংযোগ সড়ক!

কুড়িগ্রাম চিলমারী-রৌমারী রুটে  ফেরি চলাচল বন্ধ

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ব্রহ্মপুত্র নদের পানি বৃদ্ধি পেয়ে ফেরিঘাটের সংযোগ সড়ক তলিয়ে যাওয়ায় গত বুধবার থেকে চিলমারী-রৌমারী রুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। ফেরি চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছে পণ্যবাহী পরিবহনগুলো।

 ফেরি বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চিলমারী ঘাটের ব্যবস্থাপক প্রফুল্ল চৌহান। তিনি বলেন, চিলমারী ফেরিঘাটের সংযোগ সড়ক বন্যার পানিতে তলিয়ে গেছে। ফলে গাড়ি ফেরিতে ওঠা বা নামানো সম্ভব নয়। ফলে আপাতত ফেরি চলাচল বন্ধ রয়েছে। প্রচন্ড স্রোতের কারণে সংযোগ সড়কও সংস্কার করা সম্ভব হচ্ছে না। পানি কমে গেলে ফেরি সার্ভিস স্বাভাবিক হবে।

 সংশ্লিষ্ট ও সরেজমিন চিলমারী ফেরিঘাটে গিয়ে দেখা গেছে, ফেরিঘাটের সংযোগ সড়ক বন্যার পানিতে তলিয়ে গেছে। এর ফলে পণ্যবাহী গাড়ি চলাচল করতে না পাড়ায় এই রুটে গত বুধবার থেকে সার্ভিস বন্ধ রয়েছে।পানি উন্নয়ন বোর্ড কুড়িগ্রাম জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার সকাল    ৯ টায় ব্রহ্মপুত্রের পানি চিলমারী পয়েন্টে বিপৎসীমার ৬৩ সে. মি. ওপর দিয়ে প্রবাহিত হচ্ছিল। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS