ভিডিও

ঠাকুরগাঁওয়ে সেই নবজাতকের ঠাঁই হলো নিঃসন্তান দম্পতির ঘরে

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে রেখে যাওয়া সেই নবজাতকের দায়িত্ব পেয়েছেন এক নিঃসন্তান দম্পতি। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে শিশু কল্যাণ বোর্ডের সভায় শহরের গোয়ালপাড়া মহল্লার বাপ্পি ইসলাম ও তার স্ত্রী মোরশেদা ইয়াসমিন দম্পতির কাছে নবজাতককে তুলে দেন জেলা প্রশাসক মো. মাহবুুবুর রহমান।

এর আগে আয়োজিত সভায় জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, শিশুটিকে পাওয়ার জন্য ৮ থেকে ১০টির মত আবেদন এসেছিল। সবার দরখাস্ত পর্যালোচনা করে শিশু কল্যাণ বোর্ড সর্বসম্মতিক্রমে নবজাতককে শিশু আইন ২০১৩ এর ৯ (২) খ ধারায় পরিচর্যার জন্য বাপ্পি ইসলাম ও মোরশেদা ইয়াসমিন দম্পতির কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সোলেমান আলী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মো. আসাদুজ্জামান, ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. খুরশিদ আলম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আল মামুন প্রমুখ।

প্রসঙ্গত গত সোমবার সকালে গোলাপী নামে এক নারী ওই শিশুর শ্বাসকষ্ট উল্লেখ করে হাসপাতালে ভর্তি করে। তার কিছুক্ষণ পর শিশুটিকে রেখে মা চলে যান। শিশুটির অভিভাবককে খোঁজ করেও না পেয়ে শিশু কল্যাণ বোর্ডের সভায় কন্যা শিশুটিকে নিঃসন্তান দম্পতির হাতে তুলে দেয়া হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS