ভিডিও

দিনাজপুরে যাত্রীবাহী কোচ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ৬ জনের প্রাণহানি

প্রকাশিত: জুলাই ০৫, ২০২৪, ০৫:৩৯ বিকাল
আপডেট: জুলাই ০৫, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে যাত্রীবাহী কোচ ও আম বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ ৬ জন নিহত ও ২৮ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার (৫ জুলাই) ভোর আনুমানিক ৫ টায় সদর উপজেলার পাঁচবাড়ি বাজার চকরামপুর এলাকার আরিয়ান পেট্রোল পাম্পের পশ্চিমে ফুলবাড়ী মহাসড়কে।

প্রত্যক্ষদর্শী ও দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, দিনাজপুর থেকে ঢাকা অভিমুখী একটি বেপরোয়াগতির ট্রাক (ঢাকা- মেট্রো- ট-১৭-০০৮৩) একটি ভ্যানগাড়িকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যাবার সময় ঢাকা থেকে ঠাকুরগাঁও অভিমুখী নাবিল পরিবহনের (ঢাকা- মেট্রো- ব-১৪-৪১৯০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়। আহতদের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে সেখানে আরও ৩ জন মারা যায়। এ ঘটনায় ২ শিশুসহ মৃতের সংখ্যা দাঁড়ায় ৬ জনে। নিহত ট্রাক চালক নূরনবী  (৪০) ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার মিত্রমাটি এলাকার বাসিন্দা।

পীরগঞ্জ উপজেলার মিত্রমাটি গ্রামের মৃত ডুবার পুত্র ও নাবিল পরিবহনের হেলপার হাসু (২৮), একই জেলা ও উপজেলার দানেশ আলীর পুত্র আলী (৫২), দিনাজপুরের চিরিরবন্দরের কোচনা গ্রামের মো. মমিনুলের ৫ মাসের শিশু সন্তান জায়না, বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ গ্রামের জাহিদের শিশু সন্তান বিভা (১০), নাবিল পরিবহনের সুপারভাইজার সেতাবগঞ্জ মিলগেট এলাকার মৃত লক্ষণ বাহাদুরের পুত্র রাজেশ বাহাদুর (৩০) এবং সদর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের ভ্যানচালক স্বদেশ রায়(৪৫)।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনাটি মর্মান্তিক। দুর্ঘটনার পরপরই দিনাজপুর ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ চালায়। আহতদের মাধ্যমে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নাবিল পরিবহন ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS