ভিডিও

ধর্ষণ চেষ্টা মামলায় শরীয়তপুরের যুবলীগ নেতা আটক

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৩:০৬ দুপুর
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৩:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: শরীয়তপুর সদর উপজেলায় এক নারীকে ধর্ষণ চেষ্টার মামলায় আব্দুল মান্নান খাঁ (৪২) নামে রুদ্রকর ইউনিয়ন যুবলীগের সভাপতিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আব্দুল মান্নান খাঁ রুদ্রকর ইউনিয়নের মৃত হানিফ খানের ছেলে। 

মঙ্গলবার (৯ জুলাই) রাতে পালং মডেল থানার ওসি মেজবাহ উদ্দিন আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বিকেলে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের চর সোনামূখী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ভুক্তভোগী ওই নারীর বাড়ি মাদারীপুর জেলায়। তার স্বামী একজন ওমান প্রবাসী। তিনিও বিদেশ যাওয়ার জন্য শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের আমিন বাজার এলাকায় সরকারি ট্রেনিং সেন্টারে ভর্তি হন। সেখানে তার সঙ্গে পরিচয় হয় ইদ্রিস গাজী নামের এক ব্যক্তির। পরে গত ২৫ জুন রাত ৯টার দিকে তিনি মাদারীপুর থেকে শরীয়তপুর ট্রেনিং সেন্টারের উদ্দেশ্যে আসছিলেন। পথিমধ্যে ওই নারীকে বহনকারী অটোরিকশাটি থামিয়ে তার মুখ বেঁধে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় রুদ্রকর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল মান্নান খান, ইদ্রিস গাজী, কালাচান খাঁসহ অজ্ঞাতনামা আরও তিন থেকে চারজন ব্যক্তি। একপর্যায়ে ওই নারীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় তারা। পরে ওই নারী স্থানীয় এক ব্যক্তির বাড়িতে আশ্রয় নেয়।

এই ঘটনায় গত ৩০ জুন মান্নান খান, ইদ্রিস গাজী, কালাচান খাঁসহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জন ব্যক্তিকে আসামি করে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন নাইনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS