ভিডিও

বিয়ের বাজার করতে গিয়ে সড়কে প্রাণ হারালেন প্রবাসী যুবক

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৮:৪৬ রাত
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

চট্টগ্রাম প্রতিনিধি: বিয়ে উপলক্ষে চার দিন আগে দেশে ফিরে আসেন সৌদিপ্রবাসী জুয়েল মাহমুদ (৩৪)। আগামী ২৪ জুলাই তার বিয়ে হওয়ার কথা। এ জন্য দেশে ফিরেই শুরু করেন বিয়ের জন্য কেনাকাটা। কিন্তু তার আর বিয়ে করা হলো না।

বুধবার সড়ক দুর্ঘটনায় মারা গেলেন তিনি। এদিন  বিকেল ৩টার দিকে চট্টগ্রামের সীতাকুন্ডু পৌর সদর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুয়েল উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামের মো. শাহাজানের ছেলে। একমাত্র ছেলেকে হারিয়ে দিশাহারা হয়ে পড়েছেন জুয়েলের মা-বাবা ও স্বজনরা।

তাদের আহাজারিতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সূত্রে জানা যায়, সৌদিপ্রবাসী জুয়েলের সঙ্গে একই উপজেলার এক মেয়ের বিয়ে ঠিক হয়। এমনকি তাদের মোবাইলে আকদও সম্পন্ন হয়েছে। আগামী ২৪ জুলাই বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বউকে ঘরে তোলার প্রস্তুতি চলছিল।

বিয়ের কেনাকাটা করতে সীতাকুন্ডু পৌর সদরে আসেন জুয়েল। কেনাকাটা শেষে বাসায় ফেরার সময় বাসস্ট্যান্ড এলাকায় তাকে অজ্ঞাত গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS