ভিডিও

বগুড়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : র‌্যাব-১২, বগুড়া ও র‌্যাব-২, মোহাম্মদপুর এর যৌথ অভিযানে খুনসহ ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মোঃ সোহেল (৩০)কে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার (১৪ জুলাই) বিকেলে বগুড়ার সোনাতলা উপজেলার কলেজ স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সোহেল জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জোড়া এলাকার মোফাজ্জর হোসেনের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, হত্যাকান্ডের শিকার আলী হাসান ওরফে বাবু (প্রভাষক শহরগাছী আদর্শ মহাবিদ্যালয়, গোবিন্দগঞ্জ) শিক্ষকতার পাশাপাশি জয়পুরহাটের পাঁচবিবির পাইকর দড়িয়া গ্রামস্থ ইটের দরগা নামক স্থানে ব্যবসাও করতেন।

গত ২০০৯ সালের ১৮ জুন তিনি ব্যবসায়িক কাজ শেষে বাড়ি যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে কাকরা ব্রিজ নামক স্থানে আসামিরা আলী হাসানকে রাস্তায় রশি দিয়ে আটকিয়ে মোটরসাইকেল ছিনিয়ে নেয় এবং তাকে গলায় রশি পেঁচিয়ে মারপিটসহ খুন করে ব্রীজ হতে ১০০ গজ দূরে হারামতি নদীর মধ্যে মৃতদেহসহ মোটরসাইকেলটি  ফেলে দেয়।

তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোনও ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আলী হাসানের ভাই আবু বক্কর সিদ্দিক বাদি হয়ে পাঁচবিবি থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার রায়ে আসামি সোহেলের যাবজ্জীবন সাজা দেয়া হয়। তবে সোহেল পলাতক ছিল। সোহেলকে জয়পুরহাটের পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS